Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

এবারের ঈদে মাহফুজুর রহমানের গানের মডেল শর্মী

Reporter Name / ৭৭ Time View
Update : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

বিনোদন ডেস্ক:

এটিএন বাংলার চেয়ারম্যান ও আলোচিত সংগীত শিল্পী ড. মাহফুজুর রহমানের গানের মডেল হলেন বর্তমান সময়ের পরিচিত মুখ অভিনেত্রী শর্মী ইসলাম। বুধবার (২৭ মার্চ) ফেসবুক ক্ষুদে বাতায় জানিয়েছেন এই তথ্য।
মেধাবী অভিনেত্রী ও মডেল শর্মী ইসলাম শোবিজের বিভিন্ন শাখায় কাজ করছেন।

বেশ কয়েক বছর ধরে মিডিযার প্রতিটি শাখায় নিজের অবস্থান তৈরি করেছেন অভিত্রেী শর্মী ইসলাম। অভিনয়ের মাধ্যমে দৃষ্টি আকর্ষণ করেছেন গুণী পরিচালকদের। নাটক, টেলিফিল্ম, মিউজিক্যাল ফিল্ম, বিজ্ঞাপন চিত্রে কাজ করছেন নিয়মিত। সম্প্রতি শুর্টিং শেষ করেছেন রুলিন রহমানের ধারাবাহিক ‘মায়ার বাঁধন’ ও অভিনেতা সজলের বিপরীতে আশীষ পালের একক নাটক ‘প্রতিশোধ’।

তার উল্লেখযোগ্য নাটক অন্তরালে বিষাদ, ডিরেক্টর লিটু করিম। ‘কল্পনায় ভালোবাসা’, সালেহ আহমেদ মনা।
এটি এন বাংলার ধারাবাহিক নাটক, গফুরের বিয়ে। ডিরেক্টর সিদ্দীকুর রহমান। লুলু পাগলা, রেহান অবিদ ডিরেক্টর। হান্নান শাহ’র পরিচালনায় নতুন বউয়ের কান্না, লাভ লেন’র পান, বউ কি আসপিনি। এম সাখাওয়াত হোসেন এর রচনা এবং পরিচালনায় টেলিফিল্ম খেয়া।

এবং স্বল্পদৈঘ্য চলচিত্র ওভার দ্যা গেইম। ইভান মল্লিকের পরিচালনায় আক্কেল আলীর বেয়াক্কেল পোলা। বিজ্ঞাপন জি কুরিয়ার সার্ভিসের। মিউজিক্যাল ফিল্ম লোভী মেয়ে, কলিজাতে দাগ লেগেছে, পাওয়ার আশায়, ময়না পাখি, বাহান। বর্তমানে ছোট পর্দার সকল কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন গুণী এই অভিনেত্রী।

বিভিন্ন চরিত্রে তার কাজ নিয়ে শর্মী বলেন, দর্শকরা ভালোবাসেন বলেই আজকে আমি এ পর্যন্ত আসতে পেরেছি। নতুন নতুন কাজ দিয়ে দর্শকদের আরো ভালোবাসা পেতে চাই। তাহলেই আমার শিল্পীজীবন স্বার্থক হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল