বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

কুলিয়ারচরে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ এর উন্মুক্ত মতবিনিময় সভা

Reporter Name / ৫৪ Time View
Update : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর (কিশোরগঞ্জ):

কিশোরগঞ্জের কুলিয়ারচরে আইন শৃঙ্খলা, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী জনসচেতনতা, বাল্যবিবাহ বন্ধকরণ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মূল্য নিয়ন্ত্রণ, শিক্ষা, স্বাস্থ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন অগ্রগতি ও কোভিট-১৯ এর মোকাবেলা ইত্যাদি বিষয়ে উপজেলা পর্যায়ের সরকারি ও বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও গন্যমাণ্য ব্যক্তিবর্গের সাথে কিশোরগঞ্জ জেলার নবাগত মান্যবর জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ এর উন্মুক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০জানুয়ারি) বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে উন্মুক্ত মতবিনিময় সভা শুরু হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা, সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, জেলা পরিষদ সদস্য মো. আবদুস সাত্তার মাষ্টার, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আদনান আখতার, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ শরীফ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. এনামুল হক, উপজেলা সমবায় কর্মকর্তা মো. জাকির হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মালা বড়াল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওমর ফারুক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা জিপা সুলতানাসহ বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন দপ্তরে কর্মকর্তা ও জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভা সঞ্চালনায় ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ মুশফিকুর রহমান।

উন্মুক্ত মত বিনিময় সভায় জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, কিশোরগঞ্জ জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পেয়ে তিনি আনন্দিত ও গর্বিত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

মত বিনিময় সভা শুরু হওয়ার আগে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা ও সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ-কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগন সাথে ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল