Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

কুষ্টিয়ায় নৌকাবাইচ দেখতে গিয়ে নৌকাডুবি, নিখোঁজ ১

মোঃ সম্রাট আলী, দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: / ৭০ Time View
Update : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

কুষ্টিয়ায় নৌকা বাইচ চলাকালে নৌকাডুবি, উদ্ধারকাজ চলছে কুষ্টিয়ায় বাইচ চলাকালে গড়াই নদে নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে একজন নিখোঁজ রয়েছেন। আহত হয়েছেন কয়েকজন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলের দিকে কুষ্টিয়ার শহরের ঘোটাইঘাট এলাকায় গড়াই নদে নৌকাটি ডুবে যায়। নিখোঁজ যাত্রীর পরিচয় জানা যায়নি। নৌকাডুবির ঘটনায় গুরুতর আহত দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

আহতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার বাহাদুরখালি গ্রামের করিম শেখের মেয়ে রুমা বেগম (৩৫) এবং একই উপজেলার ভবানীপুর গ্রামের সালামত শেখের ছেলে রব্বানী (৩৬)।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালের দিকে গড়াই নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতা চলছিল। এই উপলক্ষে মানুষের ঢল নামে নদীর তীরে। এসময় বাইচ দেখতে আসা দর্শনার্থীদের অতিরিক্ত যাত্রী বোঝাই একটি নৌকা ডুবে যায়। নৌকাটিতে থাকা যাত্রীদের অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও একজন নিখোঁজ হন। এ ঘটনায় আহত হয়েছেন কয়েকজন। গুরুতর আহত অবস্থায় দুই যাত্রী কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেছেন।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. বুখতিয়ার উদ্দিন বলেন, ‘আমি ছুটিতে আছি। আমার কর্মীরা কাজ করছেন। একজন নিখোঁজ আছে এবং আহত হয়েছেন কয়েকজন বলে তারা (কর্মীরা) জানিয়েছেন।’

প্রসঙ্গত, শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে কুমারখালী উপজেলার কয়া এবং শহরের ঘোড়া ঘাট এলাকায় গড়াই নদে দুই দিন ব্যাপী এই বাইচ প্রতিযোগীতার উদ্বোধন করেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও ‍কুষ্টিয়া জেলা পরিষদের প্রশাসক হাজী রবিউল ইসলাম।

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেনের সভাপতিত্বে এসময় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। দীর্ঘদিন পর আয়োজিত এই নৌকা বাইচ দেখতে গড়াই নদের তীরে নামে লাখো মানুষের ঢল। শুধু কুষ্টিয়া শহরই নয় আশপাশের বিভিন্ন এলাকা থেকে দল বেধে শিশু নারী পুরুষ এই প্রতিযোগিতা দেখতে গড়াই নদের তীরে ভিড় জমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল