Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

চলচ্চিত্রের গানে প্রথমবার রুবেল খন্দকার

Reporter Name / ৫০ Time View
Update : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

হৃদয় খান, বিনোদন প্রতিবেদক:

মেলোডিধর্মী প্রেমের গান দিয়ে শ্রোতা-দর্শকদের মধ্যে আলাদা অবস্থান তৈরি করেছেন এই সময়ে কণ্ঠশিল্পী রুবেল খন্দকার। বিভিন্ন অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি গান প্রকাশ করছেন নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেও। তারই ধারাবাহিকতায় এবার প্রথমবারের মতো চলচ্চিত্রের গানে প্লেব্যাক করলেন এই তরুন কণ্ঠশিল্পী।

গত ঈদুল আযহায় দেশব্যাপী মুক্তি পেয়েছে সৈকত নাসির পরিচালিত সিনেমা ‘ক্যাসিনো’। এতে ‘তুই আর আমি’ শিরোনামের রোমান্টিক গানটি গেয়েছেন রুবেল খন্দকার। গানটিতে কন্ঠ দেয়ার পাশাপাশি গানের কথা এবং সুরও করেছেন শিল্পী নিজেই। সঙ্গীতায়োজন করেছেন ওয়াহিদ শাহিন।

চলচ্চিত্রে প্লেব্যাক প্রসঙ্গে রুবেল খন্দকার বলেন, ‘আমার আগের গানগুলোর মত চলচ্চিত্রে গাওয়া আমার প্রথম গানও দর্শকশ্রোতারা পছন্দ করেছেন। প্রত্যেক শিল্পীরই স্বপ্ন থাকে চলচ্চিত্রে প্লেব্যাক করা। আমার স্বপ্নটি পূরণ করায় পরিচালক সৈকত নাসির ভাইকে ধন্যবাদ দিতে চাই। বাংলা সংস্কৃতির সাথে জড়িয়ে অনেক দূর যেতে চাই, সবাই দোয়া করবন।

উল্লেখ্য, তরুণ কণ্ঠশিল্পী রুবেল খন্দকারের উল্লেখযোগ্য গান গুলো হলো- প্রেম হয় গেলো, আদর দিয়া পুষি, পাখি, প্রিয়প্রিয়রে, আমি আকাশ তুমি পাখি, এত সুন্দর কেন তুই ইত্যাদি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল