Headline :
রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

ধ্রুবতারা নরসিংদী জেলার উদ্যোগে দুই শতাধিক পথচারী ও এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ

Reporter Name / ৩১ Time View
Update : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

নরসিংদী প্রতিনিধি :

পবিত্র রমজান উপলক্ষে ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নরসিংদী জেলা শাখা কর্তৃক প্রায় দুই শতাধিক এতিমখানার শিশু ও পথচারীদের জন্য ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার নরসিংদীর রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নে এ কার্যক্রম পরিচালিত হয়। কার্যক্রমে অংশগ্রহণ করেন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট শাখার কমিটির সদস্যবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলার বিশিষ্ট সমাজসেবক মোঃ সুমন, বিশিষ্ট সমাজসেবক ও স্বেচ্ছাসেবক সজীব আহমেদ এবং নিঃস্বার্থ সংগঠন এর উপদেষ্টা এনামুল হক মনির।

এ নিয়ে সংগঠনের সভাপতি মোছা. জান্নাতী বেগম বলেন, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নরসিংদী জেলা শাখা বিভিন্ন ধরনের সেবা এবং দক্ষতামূলক কাজ করে আসছি। তারই ধারাবাহিতায় আমাদের এ আয়োজন ছিলো। আশা করি আমরা আমাদের এ কার্যক্রম নিয়মিত অব্যাহত রাখতে পারবো।

প্রোগামের আয়োজক তাওহীদ আফ্রিদি বলেন, সারাদিন রোজা রেখে মা ছেলে মিলে সবকিছু আয়োজন ব্যবস্থাপনা করেও কোনো ক্লান্তি আসেনি। কারণ আমাদের একটু পরিশ্রমে রোজার ইফতার আহার করতে পারবে অসংখ্য মানুষ। এ ধরনের সমাজসেবামূলক কাজ করে প্রশান্তি পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল