Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

নদীতে গোসল করতে গিয়ে একইদিনে প্রাণগেল দুই শিশুসহ কিশোরের

Reporter Name / ৫০ Time View
Update : সোমবার, ১৮ মার্চ, ২০২৪

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশুসহ এক কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে।

রোববার দুপুর ১২টার দিকে জেলার শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের উত্তর কারারচর এলাকায় দুই শিশু( আপন দুই ভাই) নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে যায়।

মৃত শিশুরা হলো- মাহাদী হাসান (১২) ও মিশাল হাসান (৮)। তারা উপজেলার উত্তর কারারচর গ্রামের ফরিদ আহমেদের ছেলে।

পুটিয়া ইউপি সদস্য রোমান পাঠান জানান, সকালে মাহাদী ছোট ভাইকে নিয়ে অন্য শিশুদের সঙ্গে খেলতে বাড়ি থেকে বের হয়। দুপুরে তারা অন্য শিশুদের সঙ্গে বাড়ির পাশে হাড়িধোয়া নদীতে গোসল করতে নামে। এসময় তারা পানিতে তলিয়ে যায়। অন্য শিশুদের মাধ্যমে খবর পেয়ে স্বজন ও স্থানীয়রা তাদের মৃত অবস্থায় উদ্ধার করে।
শিশুদের মা মাহমুদা বেগম বলেন, বাচ্চারা কোনো দিন নদীতে গোসল করতে যায় না। আজ কেন হঠাৎ নদীতে নামলো সেটা বলতে পারছি না। তাদের মৃত্যুর বিষয়টি আমি মেনে নিতে পারছি বলেই কান্নাই ভেঙে পরেন।
অপর দিকে নরসিংদীর রায়পুরায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ এক কিশোরের লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। সোমবার (১৮মার্চ) সকালে ফায়ার সার্ভিসের ডুবুরিদল নদী থেকে সৈকত দাস নামের এক কিশোরের লাশ উদ্ধার করে। এর আগে গতকাল রোববার বিকেলে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের আটকান্দি নীলকুঠি বিচারপতির ঘাটের পাশের নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সৈকত। পুলিশ ও স্থানীয়রা বিষয়টি নিশ্চিত করেনছেন। নিহত সৈকত দাস (১৭) মনোহরদী উপজেলার চেচরি গ্রামের রাষ মহন দাসের ছেলে।

স্থানীয়রা জানান, সৈকত তার আত্মীয়র বাড়িতে বেড়াতে এসে বিকালে কয়েকজন কিশোরের সঙ্গে নদীতে গোসল করতে নামে। এ সময় সৈকত পানিতে তলিয়ে নিখোঁজ হয়। সঙ্গে থাকা কিশোররা তার স্বজনদের বিষয়টি জানান। পরে নরসিংদী ফায়ার সার্ভিসের কর্মীরা নদীতে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। আজ সকালে ডুবুরিরা আবার নদীতে নেমে অনেক খোঁজাখোজির পর তার লাশ উদ্ধার করে রায়পুরা থানা-পুলিশের কাছে লাশ হস্তান্তর করেন।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া সৈকত নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে নরসিংদী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল