Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু

Reporter Name / ৪৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় খোকন মিয়া(৪০) নামে ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশন সংলগ্ন আউটারে বটতলা এলাকায় চট্রগ্রাম অভিমুখী সোনারবাংলা এক্সপ্রেস ট্রেনের এই দুর্ঘটনা ঘটে।

নরসিংদী রেলওয়ে পুলিশের সাব- ইন্সপেক্টর নাজিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহত খোকন মিয়া সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার টিয়ারগাও এলাকার বারেক মিয়ার ছেলে। তিনি রাজমিস্ত্রীর কাজ করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে জীবিকার তাগিদে কাজে বের হন খোকন মিয়া। পরে অসাবধানতাবসত নরসিংদী রেলওয়ে স্টেশনের রেললাইন পারাপারের সময় চট্রগ্রাম অভিমুখী সোনারবাংলা এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা লেগে পাশেই ছিটকে পরেন তিনি। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। নিহত খোকন মিয়া শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকায় তার স্ত্রীকে নিয়ে ভাড়াবাসায় থাকতেন এবং রাজমিস্ত্রীর কাজ করতেন।

নরসিংদী রেলওয়ে পুলিশের সাব- ইন্সপেক্টর নাজিউর রহমান জনান, ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে। আমরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। পরবর্তী আনানুগত কার্যক্রম চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল