বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড’র যাত্রা শুরু

Reporter Name / ৮৫ Time View
Update : শনিবার, ২৩ জুলাই, ২০২২

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদী সদর জুড়ে দ্রুত ডেলিভারি সেবা দিতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড এর মাল্টি ভ্যানডর অনলাইন বিজনেস প্লাটফর্মের যাত্রা শুরু হয়েছে।

শুক্রবার বিকেলে নরসিংদী পৌর শহরের অরবিট রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে কেক কেটে প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুবুর রহমান মনির।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিকি’র পরিচালক হারুন অর রশিদ, আনিসুর রহমান, সাব্বির ভুইয়া প্রমুখ।

অনুষ্ঠানটি শুভ উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রাসেল বিন হাসানাত।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ফেরদৌস আহমেদ জানান, পিকি ই-কমার্সর কার্যক্রম আজ থেকে দেশব্যাপী চালু করা হলো। শুরুর দিকে ক্যাশ-অন ডেলিভারি পদ্ধতিতে নরসিংদী জেলার মধ্যে হোম ডেলিভারি সিস্টেম থাকলে ও কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দেশব্যাপী পণ্য পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি। সঠিক ব্যবস্থাপনার মাধ্যমে সুষ্ঠু ও সুশৃঙ্খল সেবা দিয়ে অনলাইন ব্যবসাকে ভিন্নতর মাত্রায় রূপ দিবে পিকি। প্রতিষ্ঠানটির পণ্যসমূহের মধ্যে রয়েছে সাজসজ্জা ও ব্যক্তিগত পরিচর্যা, নারীদের পোশাক, পুরুষদের পোশাক, মোবাইল ও গেজেটস, গৃহস্থালি পণ্য, গৃহসজ্জাসামগ্রী ও আসবাবপত্র, খাদ্য ও পানীয়, স্বাস্থ্য পরিচর্যা, শিশুদের খেলনাসামগ্রী ও অন্যান্য জিনিসপত্র। পিকির বাংলাদেশ ই-কমার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন বলেন, আমরা দ্রুততম সময়ের মধ্যে দেশের ৬৪ জেলায় পিকি-এর শাখা খোলার প্ল্যান রয়েছে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ফেরদৌস আহমেদ বলেন, উল্লেখ্য, ‘পিকি’ শব্দটি আমরা ইংরেজি শব্দ PICK থেকে নেওয়া; যার অর্থ অনেক সুন্দর জিনিসের মধ্য থেকে আপনার পছন্দেরটি বেছে নেওয়া বা উঠিয়ে নেওয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল