Headline :
শেরপুরে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলে বাড়ি, গাড়ি, ভাতা ব্যবহার করবো না শেরপুরের নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তরুণ অভিনেত্রী ফারজানা সুমির “আতরবিবিলেন” নিয়ে হৈ চৈ ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

নরসিংদীতে মহাসড়কে সবজিবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতের বাজারে, নিহত ৪

Reporter Name / ৫৭ Time View
Update : রবিবার, ২ অক্টোবর, ২০২২

ফাহিম আহমেদ খান, ষ্টাফ রিপোর্টার:

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরা উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় সিএনজিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ফুটপাতের বাজারে উঠে গিয়ে চারজন নিহতের ঘটনা ঘটেছে। এসময় আহত হয় অন্তত আরো পাঁচজন।

নিহতরা হলেন রায়পুরা উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকার আলাউদ্দিন মিয়া ছেলে সিদ্দিক মিয়া (৫৫), বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের বাদশা মিয়ার ছেলে মো. সিদ্দিক মিয়া (৬২), বেলাব উপজেলার পুরাদিয়া এলাকার আবুল কাশেম এর ছেলে আবুল কালাম সিএনজির যাত্রী। অপর নিহতের নাম পরিচয় এখন পর্যন্ত যানা যায়নি।
এ ঘটনায় আহত ৫ জনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায় নি।

আজ রোববার সকাল ৬টায় রায়পুরা উপজেলার মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

ভৈরব হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা ভৈরব মুখি কাঁচামাল বাহি ট্রাক মাহমুদাবাদ নামা পাড়া আসার পর বিপরীত দিক ভৈরব থেকে আসা সিএনজি ও যাত্রীদের বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ফুটপাতের বাজারে উঠে যায়। এতে ঘটনাস্থলেই সবজি বিক্রেতা ও সিএনজির যাত্রীসহ তিনজন নিহত হন। অপর জনকে হাসপাতালে নেয়ার পথে নিহত হয় বলে জানাগেছে।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরবসহ আশ পাশের সরকারি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

ভৈরব হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মো. নূর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি লাশ উদ্ধার করি। পরে আরেকজন নিহতের খবর পাই। গাড়ি দুটো জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল