Headline :
উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

নরসিংদীতে মোশারফ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

Reporter Name / ৬৫ Time View
Update : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

মনিরুজ্জামান, নরসিংদীঃ

নরসিংদীর মাধবদীতে মোশারফ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।

শনিবার দুপুরে মাধবদীর দড়িকান্দি নতুন ঈদগাহ মাঠে মোশারফ হত্যার বিচারের দাবীতে নিহতের পরিবার ও এলাকার কয়েক সহস্রাধিক নারী পুরুষ এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহণ করে। এর আগে কোতালিরচর মেন্ডাতলার রুবেলের স্ত্রীর সাথে পরকীয়া সন্দেহে মোশারফকে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও চাঁদাবাজরা মিলে কয়েক দফা মারধর করে এবং গত ২৩ মার্চ রাতে মাধবদী থানার দড়িকান্দী গ্রামের মোহাম্মদ আলী ওরফে পাপন শাহ এর ছেলে শাহ আলম(২৮), মেন্ডাতলা কোতয়ালীরচর গ্রামের রোবেল(৩০), দড়িকান্দী গ্রামের হানিফ মিয়ার ছেলে কাউসার(২৮) ও দড়িকান্দী গ্রামের ইব্রাহিম এর ছেলে মাহবুর মোশারফকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় এবং পরদিন সকালে তালাবদ্ধ ঘরে মোশারফের ঝুলন্ত মরদেহ দেখতে পায় তার স্বজনরা।

এঘটনায় গত ২৫ মার্চ নিহতের পিতা রফিকুল ইসলাম বাদি হয়ে মাধবদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এঘটনায় নিহতের বড় ভাই মোবারক কাউসারের কাছে জানতে গেলে কাউসার তাকে মারধর করে। পরে এলাকাবাসী কাউসারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। মোশারফ হত্যার এক সপ্তাহ অতিবাহিত হলেও পুলিশ অন্য কোন আসামি গ্রেফতার না করায় এলাকার সর্বস্তরের জনগণ মোশারফ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।

মানববন্ধনে বক্তারা বলেন, মোশারফের হত্যাকারীরা দড়িকান্দি গ্রামটিকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও জুয়াড়িদের আখড়ায় পরিণত করেছে। তারা মিথ্যা অভিযোগ দিয়ে মোশারফের মতো একজন সহজ সরল ছেলেকে হত্যা করে তার শিশু সন্তানকে এতিম করে দিয়েছে। তাই মোশারফের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে অতি দ্রুত সময়ের মধ্যে তাদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির রায় কার্যকর করতে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তারা।

এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান মুফতি কাউসার আহম্মেদ ভূইয়া, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম, সমাজ সেবক সামসুল হক, সাইফুল, হাজী ছাদিকুর রহমান টুকু, মো: শাহিন আলম, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল