Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

নরসিংদীর চর আড়ালিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান বিজয়ী

Reporter Name / ৩২ Time View
Update : শনিবার, ৯ মার্চ, ২০২৪

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলার চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চশমা প্রতীকের প্রার্থী মোসা: মাসুদা জামান বিজয়ী হয়েছেন। শনিবার সকাল ৮ টা থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: আজহারুল ইসলাম।

বেসরকারি ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে মোসা: মাসুদা জামান চশমা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৩ শত ৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সজিব সরকার মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৬ শত ২৮ ভোট। অপর প্রার্থী আনারস প্রতীকের নুরুজ্জামান সরকার পেয়েছেন ১৯ শত ৭৭ ভোট।

নির্বাচন অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, এই ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১২ হাজার ৭ শত ৫৫ জন। এরমধ্যে ৯ হাজার ১ শত ৬৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে বাতিল হয় ১৬৩ ভোট। ভোট প্রদানের হার ৭১ দশমিক ৮৬।

৯ টি ভোট কেন্দ্রে মোট ৩২ টি ভোটকক্ষে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ করা হয়। চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সংরক্ষিত নারী সদস্য সহ ১২ টি সদস্য পদের বিপরীতে মোট ৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নির্বাচনী এলাকায় ১ প্লাটুন বিজিবি, ৯০ জন পুলিশ,১৫৩ জন আনসারসহ র‌্যাব ও ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল