Headline :
উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

নরসিংদীর রায়পুরায় ট্রেন-পিকআপ সংর্ঘষে নিহত ৩, আহত ৩

Reporter Name / ৮৯ Time View
Update : শনিবার, ৪ জুন, ২০২২

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় অবৈধ রেলওয়ে লেভেল ক্রসিং পারাপারের সময় ট্রেনের সাথে পিকআপ সংঘর্ষে ৩ জন নিহত ও অপর ৩ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতরা সবাই পিকআপের যাত্রী ও সয়েল টেষ্ট শ্রমিক।

আজ শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ রেলওয়ে স্টেশনের পশ্চিম পাশে এলজিইডি পাকা সড়কের অবৈধ রেলওয়ে লেভেল ক্রসিং গেইটে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী ৭১৭ জয়ন্তীকা এক্সপ্রেস ট্রেন ও শ্রমিকবাহী পিকআপ গাড়ীর সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন ও হাসপাতালে নেওয়ার পথে ১ জন নিহত হয়েছে।

নিহতরা হলেন, নেত্রকোনার পূর্বধলার কালিহর পাড়া গ্রামের চান মিয়ার ছেলে সুজাত মিয়া (২৫), দোলকর গ্রামের ইব্রাহীম খার ছেলে আনিছুর রহমান (২৭) ঘটনাস্থলেই মারা গেছে এবং হাসপাতালে নেওয়ার পথে মেঘশিমূল গ্রামের আবদুর রশীদ মিয়ার ছেলে শাহীন (২৫) নামে আরও ১জন মারা গেছে। গুরুত্বর আহদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী জয়ন্তীকা এক্সপ্রেস ট্রেন যাচ্ছিল এসময় এলজিইডির পাকা সড়কের পিকআপ রেলওয়ে সড়ক ক্রসিং করার সময় ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এসময় পিকআপ ভ্যানের যাত্রীরা ৬ জনের মধ্যে ৩ জন মারা গেছে। অপর আহত ৩জনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) ইমায়েদুল জাহেদী বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তারা সবাই পিক আপ ভ্যানের যাত্রী ছিলেন।

অবৈধ রেলওয়ে লেভেল ক্রসিং বিষয়ে স্থানীয় সুরুজ মিয়া বলেন, এই রেলওয়ে ক্রসিংটি রেলওয়ের দায়িত্বের অবহেলায় এখনও অবৈধ। ফলে অহরহর প্রতিনিয়ত এই ক্রস লাইনে দূর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারায় সাধারণ মানুষ। আজ আমাদের দাবী অবৈধ রেলওয়ে লেভেল ক্রসিংটি রেলওয়ের আওতাধীন বৈধ গেইট করার দাবী করছি। আর কত প্রাণ গেলে কর্তৃপক্ষ বৈধ গেইট নির্মাণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল