Headline :
ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

নরসিংদী জেলা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের হুন্ডির বিরুদ্ধে সচেতনতা কর্মসূচীতে সমন্বয়ক তুহিন

Reporter Name / ৮০ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

প্রবাসীদের রেমিট্যান্স বৈধ পথে পাঠিয়ে হুন্ডিকে না বলতে প্রবাসীদের মধ্যে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে “হুন্ডির বিরুদ্ধে সচেতনতা কর্মসূচী ২০২২-২৩” বাস্তবায়ন কমিটি গঠনের লক্ষ্যে সমন্বয়ক করা হয়েছে সাংবাদিক , সংগঠক ও তরুণ উদ্যোক্তা মো: তুহিন ভূইয়াকে।

২৩ নভেম্বর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন নরসিংদী জেলা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো মাহবুব আলম।

সংগঠন সূত্রে জানানো হয় “এখন এই সময়ে প্রবাসীরা হুন্ডিকে বয়কট করলে প্রবাসীরা যেমন ব্যাংকের প্রনোদনা পাবেন তেমনি দেশ ও এগিয়ে যাবে। আর এ জন্যই সকলকে হুন্ডি থেকে বেরিয়ে আসতে উদ্ভুদ্ধ করতে এ সচেতনতা কর্মসূচীর ডাক দেওয়া হয়েছে “।

জানা যায় সমন্বয়ক হিসেবে দায়িত্ব পাওয়া তুহিন ভূইয়া নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাসনাবাদের কৃতি সন্তান। সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত থাকা তুহিন ভূইয়া পুরো দম্ভর একজন দক্ষ সংগঠক ও বিচক্ষণ সমাজকর্মী।

নরসিংদীর লক্ষ লক্ষ প্রবাসীদের সচেতন করতে সমন্বয়ক হিসেবে তুহিন ভূইয়া সফলতার সঙ্গে দায়িত্ব পালনে সক্ষম হবেন বলেও আশাবাদ ব্যক্ত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল