Headline :
শেরপুরে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলে বাড়ি, গাড়ি, ভাতা ব্যবহার করবো না শেরপুরের নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তরুণ অভিনেত্রী ফারজানা সুমির “আতরবিবিলেন” নিয়ে হৈ চৈ ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

নাটোরে দুই দিনে ৯টি ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার সিল গালা

Reporter Name / ৯৩ Time View
Update : রবিবার, ২৯ মে, ২০২২

এস, এম ইসাহক আলী রাজু, নাটোর জেলা প্রতিনিধি:

দেশের অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার বন্ধে স্বাস্থ্য অধিদপ্তরের ৭২ ঘন্টা বেঁধে দেওয়া সময়ের মধ্যে  শনিবার ও রোববার দুই দিনে অভিযান চালিয়ে নাটোরের গুরুদাসপুর উপজেলায় ৯টি অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা প্রশাসন।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মুজাহিদুল ইসলাম জানান স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায়, গত শনিবার ২৮মে এবং রোববার ২৯মে দুইদিনে অভিযান চালিয়ে উপজেলার পৌর শহরের চাঁচকৈড় বাজারের আল্পপনা ক্লিনিক ও হাসপাতাল, আনোয়ার চক্ষু হাসপাতাল, চাঁচকৈড় ডায়গনষ্টিক সেন্টার, গুরুদাসপুর বাসষ্ট্যান্ড এলাকায় ড্যাফোডিল ডায়গনষ্টিক সেন্টার এবং কাছিকাটা ডায়গনষ্টিক সেন্টার, নয়াবাজার প্রিন্সিপল আব্দুল বারি ক্লিনিক এন্ড ডায়গনষ্টিক সেন্টার, নাজিরপুরের সোহাগ ক্লিনিক এন্ড ডায়গনষ্টিক সেন্টার ও নাজিরপুর ডায়গনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে বৈধ লাইসেন্সসহ আইনগত কাগজ না থাকায় সিলগালা ও বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তি নির্দেশ না পাওয়া পর্যন্ত অভিযান অব্যহত থকবে।

ডাঃ মুজাহিদুল ইসলাম জানান, গুরুদাসপুর উপজেলায় মোট ১৫টি বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার। এরমধ্যে ৬টি ক্লিনিক এন্ড ডয়গনষ্টিক সেন্টার এবং ৩টি ডাগনষ্টিক সেন্টার নিবন্ধিত, বাকি ৯ টিই অনিবন্ধিত। নিবন্ধিত ৬টি ক্লিনিক এন্ড ডাগনষ্টিক সেন্টার হচ্ছে- হাজেরা ক্লিনিক, চলনবিল, জেনারেল, জনসেবা, রোকেয়া এবং নাজিরপুরের আনোয়ার ক্লিনিক এন্ড ডাগনষ্টি সেন্টার। এছাড়াও জনসেবা, ডলফিন এবং ডিজি হেলথ কেয়ার ডায়গনষ্টিক সেন্টার নিবন্ধিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল