Headline :
উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

নিহত দুই বিএনপি নেতার পরিবারের মাঝে শরীফুল আলমের ঈদ উপহার প্রদান

Reporter Name / ৪০ Time View
Update : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) :

গত ২০২৩ সালের ৩১ অক্টোবর বিএনপি’র ডাকা প্রথম ধাপের অবরোধ চলাকালীন সময়ে নিহত কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন কৃষক দলের সভাপতি মো. বিল্লাল মিয়া ও ছয়সূতী ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি রেফায়েত উল্লাহ’র পরিবারের মাঝে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মো. শরীফুল আলমের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২এপ্রিল) দুপুরের দিকে নিহত রেফায়েত উল্লাহ’র গ্রামের বাড়ি উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী গ্রামে গিয়ে তার পিতা কাউসার মিয়ার হাতে ও নিহত মো. বিল্লাল মিয়ার গ্রামের বাড়ি মাধবদী গিয়ে তার স্ত্রী আন্না বেগমের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা শাখা’র সভাপতি মো. শরীফুল আলম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা বিএনপি’র সভাপতি নূরুল মিল্লাত ও ছয়সূতী ইউনিয়ন বিএনপি’র সভাপতি সালাহ উদ্দিন মুর্শেদ নিজামী নিজামী বাবুল সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল