Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

পলাশে ঢাকার ডিসি’র পিতার জানাজার নামাজ সম্পন্ন

Reporter Name / ৫৭ Time View
Update : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

নাসিম আজাদ, পলাশ (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গায় ঢাকার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট (ডিসি) মোঃ শহিদুল ইসলামের পিতা হাজী মোঃ রহমতুল্লাহর জানাজার নামাজ সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বেলা ২টায় ডাঙ্গা ইউনিয়নের ভিরিন্দার গ্রামে মরহুমের নিজ বাড়িতে জানাজার নামাজ সম্পন্ন হয়। পরে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে আজ ভোরে তিনি রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। পরে মরহুমের মরদেহ গ্রামের বাড়িতে এনে জানাজা ও দাফন সম্পন্ন করা হয়।

এসময় ঢাকা বিভাগীয় কমিশনারের পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার জহিরুল হক ও ঢাকা জেলা প্রশাসন এর বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীগণ।

আরও উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী, ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার, ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র শরিফুল হক, সাধারণ সম্পাদক এস এম শফি, ডাঙ্গা ইউপি চেয়ারম্যান সাবের-উল হাইসহ স্থানীয় এলাকাবাসী।

উল্লেখ্য, ঢাকার জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম ছাড়াও মরহুম হাজী রহমতুল্লাহর বড় ছেলে মোঃ মাহমুদুল হাসান মুকুল প্রতিষ্ঠিত ব্যবসয়ী, মেঝো ছেলে মোঃ রফিকুল ইসলাম টুটুল ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র ইংরেজী শিক্ষক, আরেক ছেলে মোঃ সাইফুল ইসলাম পনির তিতাস গ্যাসে ব্যবস্থাপক পদে ও মেয়ে মোসাঃ সেলিনা খানম জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব পদে কর্মরত আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল