Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

বেলাবতে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

Reporter Name / ৭৫ Time View
Update : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

মো. বাদল মিয়া, বেলাব (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের লক্ষীপুর মিস্ত্রীপাড়া সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর পূর্বশত্রুতার জেরে হত্যার হুমকি, নারী নির্যাতনও চাদাবাজির বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
২৪ জুলাই দুপুর ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় ভোক্তভোগীদের পক্ষে লিখিত অভিযোগ পাঠ করেন গোপাল সূত্র ধরের ছেলে পল্টন সূত্র ধর।

অভিযোগ পত্রে উল্লেখ্য করেন, বিজয় সূত্রধর ও সুজন সূত্র ধরের সহযোগিতায় একই এলাকার আঃ সালাম মিয়ার ছেলে রফিকুল ইসলাম ও রফিক মিয়ার দুই ছেলে রুবেল, জুয়েল,আনিসুর রহমানের ছেলে আলমাছ ও মিলন মিলার ছেলে মামুন’সহ ১৫-১৬ জনের একটি সন্ত্রাসীদল বিভিন্ন সময় হুমকি দিয়ে চাঁদা দাবি করে আসছিল, চাদা দিতে অস্বীকার করলে প্রকাশ্যে হত্যার হুমকি প্রদান করে, বাড়িতে হামলা চালায়। তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে চায় না। এমতাবস্থায় পাড়ার লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
অভিযুক্ত রফিক মিয়া বলেন, আমার উপর আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট, কতিপয় লোকদের টাকার বিনিময়ে এখানে এনে মানববন্ধন করিয়েছে। আমি সুষ্ঠু বিচার চাই।

নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কাউসার কাজল বলেন, এ ব্যাপারে আমাকে গতকাল অবগত করেছে। আমি উভয় পক্ষকে সুষ্ঠ বিচারের আশ্বাস দিয়েছি।
উপজোলা নির্বাহী অফিসার আয়শা জান্নাত তাহেরা বলেন,আমি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল