বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

বেলাবতে ৫শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন শিল্পমন্ত্রী

Reporter Name / ২৬ Time View
Update : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

মোঃ বাদল মিয়া, বেলাব (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর বেলাবতে নিজস্ব উদ্যোগে প্রান্তিক ও নিম্ন আয়ের ৫০০ পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

শনিবার (৬ এপ্রিল) উপজেলা পরিষদ মাঠে এ শিল্পমন্ত্রী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রান্তিক এসব পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী বলেন, জনবান্ধব বর্তমান সরকারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে নিয়মিত প্রান্তিক ও অসহায় মানুষদের সহায়তা করা হয়ে থাকে। তবে আজকের এ ঈদ উপহার বিতরণ একান্তই আমার ব্যক্তিগত উদ্যোগে। এতে উপজেলার কোন অসহায় মানুষ বাদ যাবে না। মন্ত্রী এসময় নির্বাচনকালীন প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় আওয়ামীলীগের কর্মীদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।

বেলাব উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শমসের জামান ভূইয়া লিটন, বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান (পিপিএম), উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মেরাজ মাহমুদ মিরাজ, উপজেলা প্রোকোশলী গোলাম সারোয়ার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন খান মোমেন, এস, এম সাইফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা প্রমুখ।
পরে মন্ত্রী উপজেলার আনসার বাহিনীর সদস্যসহ অন্যান্য অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে নগদ অর্থ বিতরণ করেন।

উল্লেখ্য, প্রতি প্যাকেটে ঈদ উপহার সামগ্রী হিসাবে ছিল চাল, সেমাই, সয়াবিন তেল, চিনি, মসুর ডাল, সাবান, শ্যাম্পু ও টুথপেস্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল