Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

ভেড়ামারায় হামলার শিকার কিশোর তামিম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

Reporter Name / ৫৭ Time View
Update : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

জাহিদ হাসান, ভেড়ামারা (কুষ্টিয়া):

কুষ্টিয়ার ভেড়ামারায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তামিম (১৮) নামের এক কিশোর মারা গেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

৩১ মার্চ রবিবার বেলা ১.৪৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে মারা যায়। নিহত তামিম ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ক্ষেমিরদিয়ার মুন্সিপাড়ার রংমিস্ত্রি শাহিনের ছেলে।

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২৩ শে মার্চ ক্ষেমিরদিয়ার অঞ্চলের তামাক চাষী আমজাদের সাথে নিহতের বাবা শাহিনের তামাকের কাঠি বাধার জন্য অতিরিক্ত পারিশ্রমিক নেয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। আমজাদ শাহিন ইসলামের উপর চড়াও হয় এবং তাকে শারীরিকভাবে হেনস্তা করে। পরবর্তীতে থানা পুলিশের মাধ্যমে উভয় পক্ষ বিষয়টিকে মীমাংসার পর্যায়ে নিয়ে যায়। কিন্তু ২৬ তারিখ সকালে আমজাদের ছেলে ও তার ভাই শাহিনের নেতৃত্বে শাহীন ইসলাম ও তার ছেলে তামিম কাজে যাওয়ার সময় তাদের পথ রোধ করে কুড়াল ও লোহার রড দিয়ে বেদমভাবে প্রহর করা হয়। কুড়ালের উল্টাপিঠ দিয়ে তামিমের মাথার পিছনে গুরুতর জখম করা হয়। পরবর্তীতে তামিমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এ বিষয়ে তামিমের ভাই রুবেল বাদী হয়ে তামিম মারা যাওয়ার আগে ভেড়ামারা থানায় ৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (তদন্ত ) লুৎফর রহমান বলেন, পূর্বের মামলাকে হত্যা মামলা ৩০২ ধারায় উন্নীত করা হবে। আসামিরা সব পলাতক রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আমরা তৎপর রয়েছি। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল