Headline :
রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

ভেড়ামারায় যাকাতের টাকায় ছাগল বিতরণ

Reporter Name / ২৮ Time View
Update : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

জাহিদ হাসান, ভেড়ামারা (কুষ্টিয়া):

কুষ্টিয়া ভেড়ামারায় শামসুদ্দিন মাহমুদা ট্রাস্ট এর উদ্যোগে যাকাতের টাকায় ছাগল বিতরণ করা হয়েছে।
রবিবার (৭ই এপ্রিল) সকাল ১১ টার সময় ভেড়ামারা উপজেলার জি.কে. রোডস্থ ‘হ্যাপিনূক’ প্রাঙ্গণে ছাগল বিতরণ অনুষ্ঠিত হয়।

ভেড়ামারা উপজেলার জি. কে. রোডের বাসিন্দা, সদা হাস্যজ্জ্বল, পরোপকারী, সমাজসেবক, গরীবের চিকিৎসক খ্যাত মরহুম আলহাজ্ব ডাঃ শামসুদ্দিন আহমেদ ও মাহমুদা বেগম দম্পতির প্রতি গভীর ভালোবাসা, শ্রদ্ধাবোধ, দেশপ্রেম এবং মানবসেবায় উদ্বুদ্ধ হয়ে তাঁদের স্নেহধন্য সন্তানদের উদ্যোগে ২০২৩ সালে জনকল্যাণে “শামসুদ্দিন মাহমুদা ট্রাস্ট” প্রতিষ্ঠিত হয়েছে। এই ট্রাস্ট একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠান।

এ সময় ট্রাস্টের সদস্য সচিব ওয়াহিদ আহমেদ উজ্জ্বল জানান, ইনশাআল্লাহ শামসুদ্দিন মাহমুদা ট্রাস্ট এর উদ্যোগে স্বাবলম্বী কর্মসূচীর আওতায় ঈদের আগেই সুবিধাবঞ্চিত মানুষদের আরো সহযোগিতা করা হবে।
তিনি আরো বলেন, টাকা দিলে ১ সপ্তাহে ফুরিয়ে ফেলবে। তাই একটি ছাগল কিনে দিলাম এর থেকে বংশবৃদ্ধি করলে একটি সংসারের সচ্ছলতা আসবে। পরোপকারে নিজেদেরও কল্যাণ সাধিত হয়। “অবশ্যই দান-সদকা মানুষের হায়াত বৃদ্ধি করে। অপমৃত্যু থেকে বাঁচায় এবং অহমিকা দূর করে।”

এ সময় উপস্থিত ছিলেন শামসুদ্দিন মাহমুদা ট্রাস্টের সদস্য সচিব ও বিটিভি’র সিনিয়র রিপোর্টার ওয়াহিদ আহমেদ উজ্জ্বল, ট্রাস্টের সদস্য জাহেদ আহমেদ, সদস্য ও মাহমুদা ক্লিনিকের স্বত্বাধিকারী শাহেদ আহমেদ গামা, ভেড়ামারা আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ এস্কেন্দার আলী, ভেড়ামারা উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, মাওলানা মোঃ ফয়জুল্লাহ কাউছার, রুবেল অটোর স্বত্বাধিকারী গোলাম মোস্তফা রুবেল, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির কুটির শিল্প বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল