Headline :
প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

ভৈরবে প্রবাসীর বাড়িঘরে হামলা ও ভাংচুর

Reporter Name / ৫১ Time View
Update : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

ইমন মাহমুদ লিটন, ভৈরব(কিশোরগঞ্জ)প্রতিনিধি:

ভৈরবে প্রবাসীর বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার। এ ঘটনায় ৩ জন আহতের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
কিশোরগঞ্জের ভৈরবে বৃহস্পতিবার (২৭জুলাই)রাতে উপজেলার শ্রীনগর ইউনিয়নের বধুনগর গ্রামের কাওয়া বংশের ইরাক প্রবাসী রাশেদ মিয়ার বাড়িতে ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী রজব আলী ও প্রবাসীর স্ত্রী শাহিদা বলেন, পূর্বের ঘটনায় থানায় মামলা হওয়ায় জাহের মেম্বারের নেতৃত্বেদেশীয় অস্ত্র নিয়ে সাগর,স্বাধীন, নাহিদুল,আলামিন, জাহাঙ্গীর গংরা বাড়িঘরে হামলা ভাংচুর করে স্বর্ণালংকার ও নগত টাকা লুটপাট করে নিয়ে যাই।
উল্লেখ্য, গত মঙ্গলবার (৪জুলাই,প্রবাসী রাশেদের বৃদ্ধা মাকে জাহের মেম্বারের লোকজন দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে রক্তাক্ত জখম করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে যায় বলে অভিযোগ উঠে, এঘটনায় রাশেদের ভাই মোক্তার বাদী হয়ে জাহের মেম্বারকে প্রধান আসামি করে ভৈরব থানায় মামলা দায়ের করেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন,প্রবাসে ফেসবুক স্ট্যাটাস কে কেন্দ্র করে একই বংশের অভয়পক্ষে ঝগড়া সৃষ্টি হয়, এঘটনায় দেশে বাড়িঘরে হামলা ও কিছুটা ভাংচুর হয়।

এবিষয়ে সাবেক ইউপি সদস্য জাহের মিয়া বলেন,ফেসবুকে স্ট্যাটাস দেওয়া কে কেন্দ্র করে আমার রাজনৈতিক ব্যক্তব্যে, রজব আলীর ভাতিজা জুনাইয়েদ খারাপ মন্তব্য করায় অভয়পক্ষের মধ্যে প্রবাসে ঝগড়া সৃষ্টি হয়, ও দেশে বাড়িঘরে ভাংচুর হয়। একই বংশের লোক হয়ে আমার নামে ১১টি মিথ্যা মামলা করেছে, দলীয় নেতাকর্মী ও প্রশাসনের সটিক তদন্তের মাধ্যমে বিচার দাবি জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল