Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

ভৈরবে বাঁশগাড়ি মসজিদুল আকসা জামে মসজিদ উন্নয়নে আলোচনা সভা

Reporter Name / ৫৪ Time View
Update : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে বাঁশগাড়ি বনানী পাড়া মসজিদুল আকসা জামে মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা র উন্নয়নের লক্ষে এলাকাবাসী ও মুসুল্লিদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৪ই জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামে বনানীপাড়া মসজিদুল আকসা জামে মসজিদের সাবেক সভাপতি হাজী মোহাম্মদ শাহাজাহানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সওদাগর কাজীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন হাফেজ মাওলানা মুফতি আব্দুল গফুর লোকমান হাকিমী ভৈরবী।
বক্তরা জানান ইতালি প্রবাসী মানবতার আব্দুল্লাহ আল মামুন সরকারের অর্থায়নে মুসুল্লিদের জন্য একটি ৩শত ফিটের একটি নূলকুপের ব্যবস্হা করে দেওয়া হয়। মসজিদুল আকসা জামে মসজিদ ও এতিমখানার নির্মাণের শুরু থেকে ৬লক্ষ ১৬ হাজার টাকা নগত অর্থ দিয়ে পাশে থেকেছেন।

ইতালি প্রবাসী আব্দুল্লাহ আল মামুন সরকার মোটুফোনে জানান, মসজিদুল আকসা জামে মসজিদ এতিমখানার নির্মাণ শুরু থেকে সাধ্য অনুযায়ী পাশে থেকে সহযোগিতা করেছি, এছাড়াও রমজান মাসের আগে অত্র মসজিদের ১৯টি সিলিং ফ্যান, নামাজ পড়ার কার্পেট, অজুখানা সহ সাউন্ড সিস্টেম মাইক ব্যবস্থা করে দিব।

উক্তমসজিদ মাদ্রাসা ও এতিমখানার সকল কাজে সব সময় পাশে থাকবেন, অন্যরা যাহাতে মসজিদ নির্মাণ কাজে দান করে পাশে থাকে এই আশা করি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ভৈরব উপজেলা মানবিক সংগঠনের সাধারণ সমাজ কর্মী জাকির হোসেন, অত্র মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা খুবায়েদ হোসেন, সদস্য মোঃ বরজু মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মুসল্লীবৃন্দ।

পরে অতিথিবৃন্দ ও মসজিদুল আকসা জামে মসজিদ কমিটির সদস্য সহ এলাকার মুরুব্বি গণ কে দোয়া মাফিল শেষে সমাপ্তি ঘোষণা করা হয়। ৩য় তলা নির্মাণ কাজে সহযোগীতা কামনা করেন মসজিদের বিকাশ পার্সোনাল নাম্বার 01710189815 মসজিদুল আকসা জামে মসজিদ হিসাব নং 3403301022175 সোনালী ব্যাংক লিমিটেড ভৈরব শাখা, কিশোরগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল