Headline :
তরুণ অভিনেত্রী ফারজানা সুমির “আতরবিবিলেন” নিয়ে হৈ চৈ ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

ভৈরবে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

Reporter Name / ৭৬ Time View
Update : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে পিকাআপ ভ্যানে গাঁজা পাচারের সময় দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার শিমুলকান্দী ইউনিয়নের রাজনগর গ্রামের রাজনগর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আটক করা হয়। এসময় মাদক বহনকারী ঢাকা মেট্রো-ন-১৮-১২২২ সিরিয়ালের একটি পিকআপ ভ্যান ও ৫০কেজি গাঁজা জব্দ আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মঈন মধ্যেপাড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে রকিবুল্লা (২৮) ও একই গ্রামের আবুল ফয়েজের ছেলে কেফাতুল্লাহ (২০)। এসময় মাদক বহনকারী একটি পিকআপ ভ্যান ও ৫০কেজি গাঁজা জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ঢাকা সিলেট মহাসড়কের ভৈরব নাটাল মোড় এলাকায় ভৈরব থানার ওসি মাকছুদুল আলমের নেতৃত্বে পুলিশ পিকআপটিকে থামানোর চেষ্টা করলে গাড়ির চালক দ্রুত গাড়িটি গ্রামের রাস্তা দিয়ে পালিয়ে যাওয়ার সময় এসআই উসমান গণি মোটরসাইকেলে পিক-আপের পিছনে ধাওয়া করে শহর থেকে প্রায় ৫কিলোমিটার দূরে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের রাজনগর গ্রামের রাজনগর উচ্চ বিদ্যালয়ের সামনে পিকআপ ভ্যানটিকে আটক করতে সক্ষম হয়।

এসময় গাড়ি তল্লাশি করে ২৫টি ভান্ডলে ৫০কেজি গাঁজাসহ দুইজন পাচারকারীকে আটক ও পিকআপ ভ্যানটি জব্দ করে থানায় নিয়ে আসে। আটককৃত অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ মাকছুদুল আলম জানান, আজ সকাল সাড়ে আটটার দিকে রাজনগর হাইস্কুলের সামনে থেকে পিকআপ আটক করে ৫০কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করি। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল