Headline :
প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

ভৈরবে ৭ তলা ভবন থেকে পড়ে রং মিস্ত্রির মৃত্যু

Reporter Name / ৫৮ Time View
Update : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে সাততলা ভবন থেকে পড়ে মো. আরমান (২২) নামের এক রংমিস্ত্রির মৃত্যু হয়েছে।

(১৩ ফেব্রুয়ারি) সোমবার বেলা ১২টার দিকে পৌর শহরের নিউটাউন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরমান পৌর শহরের চন্ডিবের পাগলা বাড়ির হিরণ মিয়ার ছেলে ।

পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, ভৈরবে নিউটন এলাকায় নিমার্ণাধীন সাততলা ভবনের দেওয়ালে রং করছিলেন মো. আরমান। হঠাৎ পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল