Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

ময়মনসিংহে বাস মাইক্রোবাস সংঘর্ষে আপন ভাই বোনসহ নিহত ২, আহত ৩

Reporter Name / ৭০ Time View
Update : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের তারাকান্দা সড়কের দক্ষিণ বাজার জামান ফিলিং স্টেশন সংলগ্ন স্থানে বাস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসে থাকা আপন ভাই বোনসহ নিহত হয়েছে ২ জন এবং মাইক্রোবাসে থাকা আরো তিন জন আহত হয়েছে।

৩১ মার্চ রবিবার সকাল প্রায় ৭ টা ৫০ মিনিটের দিকে ঢাকা থেকে শেরপুরগামী মিথুন সুপার বাস(ঢাকা মেট্রো-ব-১১-১১৩৮) ও শেরপুর থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৬-৩৪০৪)এর মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলেই মারা যায় আপন ভাই আনাছ আহনাফ(২) এবং বোন মাশুরা মোকাদ্দেছ তানাছ(১৬) এবং বাবা মা সহ আহত আরও তিন জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওয়াজেদ আলী। তিনি আরও জানান নিহত ও আহতদের বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দীর থানার চরশিমুলচরা গ্রামে। বাস ও মাইক্রোবাসটি থানা হেফাজতে আছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল