Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

ময়মনসিংহে ৫৫০ টাকায় ১কেজি গরুর মাংস ও ১০০ টাকায় পাওয়া যাচ্ছে ১ ডজন ডিম

Reporter Name / ৪৮ Time View
Update : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

এস এম হোসেন আলী ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহে ৫৫০ টাকায় পাওয়া যাচ্ছে এক কেজি গরুর মাংস ও ১০০ টাকায় পাওয়া যাচ্ছে ১ ডজন ডিমও।

জানাগেছে- রমজান উপলক্ষ্যে স্বল্প ও নিম্ন আয়ের মানুষদের জন্য জেলা প্রশাসন ও প্রাণিসম্পদ অধিদপ্তরের এ উদ্যোগে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ২১ মার্চ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে এ কার্যক্রম। যা সপ্তাহে চলবে দুই দিন। প্রথম দিনেই মাংস কিনতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভিড়ে হিমশিম খেতে হয় আয়োজকদের। মাংস-ডিম কিনতে লাইনে দাঁড়াতে দেখা যায় দিনমজুর থেকে চাকুরীজীবিদের।

এ সময় অনেকে ঘণ্টাখানেক পর্যন্তও অপেক্ষা করেন মাংস ও ডিমের জন্য। শেষ পর্যন্ত সাধারণ বাজারের তুলনায় ২০০ টাকা কমে গরুর মাংস এবং ১২ থেকে ১৩ টাকা প্রতি ডজন ডিম কিনতে পেরে খুশি আগত ক্রেতারা।

ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আরিফুল হক মৃদুল জানান, রমজান মাসে এখন থেকে প্রতি বুধ ও বৃহস্পতিবার থাকবে এই আয়োজন। জেলা প্রশাসনের নিজস্ব তহবিল থেকে কিছু ভর্তুকি দিয়ে চালানো হচ্ছে এ কার্যক্রম। পাশাপাশি কিছু দানশীল ব্যক্তিও এতে সহযোগিতা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল