Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের পক্ষ থেকে অসহায় পরিবারকে গৃহ উপহার

Reporter Name / ৪৪ Time View
Update : সোমবার, ৮ মে, ২০২৩

মনিরুজ্জামান, নরসিংদীঃ

মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের পক্ষ থেকে একটি অসহায় পরিবারকে গৃহ উপহার দেওয়া হয়েছে। রবিবার (৭মে) মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের ঠিকানা প্রকল্পের আওতায় নরসিংদীর শিবপুর উপজেলার একটি গৃহহীন পরিবারের মাথা গোঁজার ঠাঁই হিসেবে এ গৃহের নির্মাণ কাজ শেষে ঘরের চাবি হস্তান্তর করা হয়।

গৃহ নির্মাণ কাজ শেষে মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের সভাপতি আল-আমিন রহমানের সভাপতিত্বে গৃহটি হস্তান্তর করা হয়। এর আগে মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের সাধারণ সম্পাদক ও গৃহ নির্মাণ কাজের প্রধান উদ্যোক্তা কানাডা প্রবাসী হাজ্বী মো: রোমান মিয়া কানাডা যাবার পূর্বেই নিজ হাতে গৃহ নির্মাণের কাঁচামাল টিন, কাঁঠ, সিমেন্টের খুঁটি সহ গৃহ নির্মাণের সকল সামগ্রী ক্রয় করে দিয়ে গেছেন ।

এসময় অন্যদের মধ্যে আহসান হাবীব রোমান, আনোয়ার হোসেন মোল্লা, আব্দুল হামিদ PHF ,রেজাউল কারিম রাফি,মোহাম্মদ অলিউল্লাহ ,জাহিদুল ইসলাম বাইজিদ, মোহাম্মদ জাহিদ হাসান, শাহাদাত হোসেন সৈকত, ওমর ফারুক সহ শিবপুর ও মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের সেচ্ছাসেবী সদস্য উপস্থিত ছিলেন।

মানবতার ফেরিওয়াল হাজী রোমান সুদূর কানাডা থেকে ও মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের সকল কাজে আর্থিক সহায়তা প্রদান সহ নিয়মিত খোঁজ খবর রাখায় উপস্থিত সকলেই তার ভূয়সী প্রশংসা করেন এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। পরে এলাকার দুঃস্থ ও অসহায়দের মাঝে প্যাকেটজাত খাবার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল