Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

রায়পুরায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

Reporter Name / ৫১ Time View
Update : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। উপজেলা প্রশাসনের নির্ধারিত সময়সূচী অনুযায়ী প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা হয়। পরে সুর্য্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করে সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান।

সকাল ৮টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলীন শহীদ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম, পৌর মেয়র জামাল মোল্লা, রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাহমিনা মানিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. নজরুল ইসলাম, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি এম নূরউদ্দিন আহমেদ, রিপোর্টাস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনিরসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ হইতে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পরে রায়পুরা প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের পাশে গণকবর ও স্বাধীনতা যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাগণের কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে বিশেষ মোনাজাত করা হয়।

সকাল ৯ টায় রায়পুরা কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং প্যারেড ও কুচকাওয়াজে সালাম গ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার রোজলীন শহীদ চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি, সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম ও অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশ প্রমূখ।
পরে ডিসপ্লে উপস্থাপনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অংশ গ্রহনকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল