Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

রায়পুরায় রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং

Reporter Name / ১৯ Time View
Update : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার:

নরসিংদীর রায়পুরায় রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে বাজার মনিটরিং করেছেন উপজেলা প্রশাসন।

শুক্রবার সকালে উপজেলার পৌর শহরের এলাকায় বাজারের বিভিন্ন স্থানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরীর নেতৃত্বে রমজান উপলক্ষে বিশেষ খাদ্যপণ্য খেজুর, তেল, ডাল, মাছ-মাংস সহ সব ধরনের সবজি ও অন্যান্য নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে বাজার মনিটরিং এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

ক্রেতা সাধারণের অভিযোগের প্রেক্ষিতে ব্যবসায়ীদের সতর্ক করা হয়।মূলত ব্যবসায়ীদের সচেতন করতেই আজকে বাজার মনিটরিং করা হয়। বাজারে স্বাভাবিক চলাচল এবং ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে। নিয়মের ব্যত্যয় ঘটিয়ে যারা অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি করবে এবং শৃঙ্খলা পরিপন্থী কাজ করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে এবং জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন উপজেলা প্রশাসন।

এসময় তিনি বলেন, বাজার যাতে কৃত্রিম কারণে অস্থিতিশীল না হয় সেজন্য আমরা সজাগ আছি। প্রশাসনের পাশাপাশি সরকারি সংস্থাগুলো সক্রিয় আছে। পুরো রমজান মাসজুড়ে বাজার মনিটরিং চলমান থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলীন শহীদ চৌধুরীর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন রায়পুরা থানা পুলিশ।
এ সময় মোবাইল কোর্টে প্রসিকিউশন প্রদান করেন বিএসটিআইয়ের প্রতিনিধি ও স্যানিটারি ইন্সপেক্টর রায়পুরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল