Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

রাশিয়ায় বিষক্রিয়ায় বাংলাদেশি ছাত্রের মৃত্যু

Reporter Name / ৫২ Time View
Update : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরার ছাত্র রাশিয়ায় উচ্চশিক্ষা গ্রহন করতে গিয়ে মশার স্প্রে গ্যাসে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে সোয়াইব আহমেদ রাকিব (২৭) নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে। লাশের অপেক্ষায় দিন গুনছেন পরিবার।

নিহত রাকিব উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের দক্ষিন মির্জানগর গ্রামের আবুল কাশেম ও রাশিদা আক্তার রুনো দম্পতির ছেলে। মাতা আটকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। সন্তানের মৃত্যুর খবরে পাগল প্রায় তার মা বাবা। বাড়িতে চলছে শোকের মাতম। নিহত সন্তানের লাশের অপেক্ষায় প্রহর গুনছেন রাকিবের পরিবার।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রাকিব বাংলাদেশর আইইউবিবিএম ইউনিভার্সিটি থেকে বিবিএ পাশ করে গত দেড়বছর আগে উচ্চ শিক্ষাগ্রহনে পারি জমান রাশিয়ায়। রাশিয়ার একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানে পাট টাইম চাকরি নেন। পাট টাইম চাকরিরত অবস্থায় গত ১৬ জুলাই রাশিয়ার রাজধানী মস্কো এলাকায় কোয়াটারে মশার স্প্রে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তার সাথে থাকা ভারতীয় দুই নাগরিকও বিষক্রিয়ায় আহত হলে হাসপাতালে ভর্তি করান। হাসপাতালে একজনের মৃত্যু হয়। অপরজন আইসিইউতে চিকিৎসাধীন। একমাত্র পুত্র সন্তান রাকিবের মৃত্যুতে পাগল প্রায় তার বাবা মা। হাসনাবাদ উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র রাকিবের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মা রাশিদা আক্তার সাংবাদিকদের বলেন, “অনেক স্বপ্ন নিয়ে ছেলেকে উচ্চতর ডিগ্রি অর্জনের জন্য রাশিয়ায় পাঠিয়েছি। সব শেষ। ছেলের লাশটা দেখতে চাই।”

নিহতের মামাতো ভাই রাসেল খন্দকার জানান, রাশিয়ায় দূতাবাস থেকে খবর আসে গত ১৬ জুলাই রাশিয়ার রাজধানী মস্কো এলাকায় কোয়াটারে মশার স্প্রে বিষক্রিয়ায় রাকিব আক্রান্ত হন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রাকিবের মামা ডা: আবুল বাশার খন্দকার সাংবাদিকদের বলেন, ঘটনার পর আমরা লাশের অপেক্ষায় আছি। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল