Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

রায়পুরার বাখরনগরে জোড়পূর্বক গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ

Reporter Name / ৮৩ Time View
Update : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরা উপজেলার বাখরনগর এলাকায় প্রতিপক্ষ কর্তৃক জোড়পূর্বক প্রবাসী শাহ আলমের গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। একই এলাকার মোঃ সানা উল্লাহ (৪০) নামে একজনের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

উক্ত ঘটনায় প্রবাসী শাহ আলমের স্ত্রী বাপ্পী বেগম ৯ ডিসেম্বর শুক্রবার রায়পুরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শাহ আলমের স্ত্রী বাপ্পি বেগম জানান, আমার স্বামী ইতালির প্রবাসি। সে দেশের বাহিরে থাকায় প্রতিপক্ষ আমার স্বামীর খরিদকৃত সম্পত্তি নিয়া আমাদের সাথে বিরোধ চালিয়ে আসছে এবং আমাকে বলে টাকা দেওয়ার জন্য আমি যদি টাকা না দেয় তাহলে আমাকে আমার ছেলে শাহারিন (১৩), শান্ত (০৯), কে খুন করিয়া ফেলবে বলিয়া হুমকি দিচ্চে। ০৭ ডিসেম্বর সকালে অজ্ঞাত নামা ০৩/৪ জন লোক নিয়া আমার স্বামীর বাড়ীর উত্তর পাশের খরিদকৃত সম্পত্তির মধ্যে আসিয়া জোর পূর্বক ভাবে কাঠাল গাছ, মেহগনি গাছ কাটিয়া ক্ষতি সাধন করে। এসময় আমি আমার পরিবারের লোকজন মৌখিক ভাবে নিষেধ করিলে তারা আমাদের কে প্রকাশ্যে হুমকি দেয় যে, আমরা যদি বাধা দেয় তাহলে আমাদেরকে খুন করিয়া ফেলবে। আমাদের বড় ধরনের ক্ষতি করিবে। আমাদের সম্পত্তি জোর পূর্বক ভাবে দখল করে নিয়ে যাবে। উক্ত ঘটনায় রায়পুরায় থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে অভিযুক্ত মোঃ সানা উল্লাহ বলেন, জমিটা আমার ভাই শাহ আলম মিয়ারই। জমিটি আমি টাকা দিয়ে বন্ধক রাখি। টাকা না দেওয়ায় আমি গাছ কেটেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল