Headline :
শেরপুরে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলে বাড়ি, গাড়ি, ভাতা ব্যবহার করবো না শেরপুরের নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তরুণ অভিনেত্রী ফারজানা সুমির “আতরবিবিলেন” নিয়ে হৈ চৈ ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

রায়পুরায় শাওন হত্যার প্রতিবাদে শোক রেলী

Reporter Name / ৬৬ Time View
Update : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

মো. হারুনুর রশিদ, নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় সম্প্রতি নারায়নগঞ্জে যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় যুবদলের কর্মসূচির অংশ হিসেবে উপজেলা এবং পৌর যুবদলের উদ্যোগে শোক রেলীর আয়োজন করে।

আজ শনিবার দুপুর ১২টায় মেথিকান্দা এলাকা থেকে শান্তিপূর্ণ রেলিটি শুরু হয়ে প্রেসক্লাবের সামনে শেষ করে সংকিপ্ত সমাবেশ করে।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা যুবদলের আহবায়ক আলফাজ উদ্দিন মিঠু, সদস্য সচিব নূর আহমেদ চৌধুরী মানিক, পৌর যুবদল আহবায়ক সাইফুল ইসলাম সোহেল, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির ভূইয়া,যুগ্ন-আহবায়ক শাহিন মাস্টার, যুবদল নেতা অহিদ, আলকাছ, তাপস প্রমুখ।

জানা গেছে, গত পহেলা সেপ্টেম্বর নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওন প্রধান কে প্রকাশ্যে গুলি করে হত্যা করে পুলিশ। তারই প্রতিবাদে আজ সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির নির্দেশনার অংশ হিসেবে কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আশরাফ উদ্দিন বকুলের সার্বিক তত্ত্বাবধানে শোক রেলীটি অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল