Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

রায়পুরায় শিশুছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক

স্টাফ রিপোর্টার: / ৬০ Time View
Update : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

নরসিংদীর রায়পুরায় এগারো বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সোহেল মিয়া (৩৫) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানার অভিযোগের ভিত্তিতে তাতখনিক ওই এলাকা থেকে তাকে আটক করে থানা পুলিশ। সোমবার আনুমানিক ৪টার দিকে আদিয়াবাদ এলাকায় এ ঘটনাটি ঘটে। সে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর মধ্যপাড়া এলাকার আবদুল আজিজের ছেলে। সে পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার (০৫ সেপ্টেম্বর) স্থানীয় স্কুল ছুটির পর ওই ছাত্রী একা বাড়ি ফিরছিলেন। ফেরার পথে রাস্তার পাশে উৎপেতে থাকা ওই যুবক শিশুটিকে একা পেয়ে কৌশলে ডেকে নিয়ে পাশের ঝুপ ঝারে জোর পূর্বক ধর্ষণ চেষ্টা করে। ওই দিন ওই ছাত্রী লোকলজ্জার ভয়ে কাওকে জানাননি। আজ মঙ্গলবার ওই ছাত্রী স্কুলে গিয়ে অসুস্থতা বোদ কেরে বান্ধবীকে এ ঘটনাটি খোলে বলে। পরে ওই সহপাঠী স্কুলের শিক্ষিকাকে জানায়। ওই ছাত্রী শিক্ষিকার নিকট এ ঘটনার বর্ণনা দিলে ভুক্তভোগী মা’কে স্কুলে ডেকে এনে বিষয়টি জানান। বিকেলে রায়পুরা থানা পুলিশ খবর পেয়ে ওই এলাকা থেকে তাকে আটক করে।

ভুক্তভোগীর মা বলেন, ঈদের পর থেকে মেয়ে ডিস্টার্ব করে আসতেছে। চাচাতো ভাই হয় এ বিষয়টি কখনো বুঝতেই পারতামনা। মেয়ের মত তারও একটি মেয়ে আছে। স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে কৌশলে ডেকে নিয়ে জোরপূর্বক পাশবিক নির্যাতন চালায়। মামলা করার জন্য থানায় আসলাম, দৃষ্টান্তমূলক কঠিন শাস্তি দাবি জানাচ্ছি।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আজিজুর রহমান বলেন, সাংবাদিকদের মাধ্যমে সংবাদ পেয়েই সাথে সাথে পুলিশ পাঠিয়ে দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তকে আটক করে পুলিশ। মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল