Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

রায়পুরায় শিশুদের সড়ক ও নৌপথ নিরাপত্তার বিষয়ক গণসচেতনতা কর্মশালা

Reporter Name / ৬৫ Time View
Update : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

শিশুদের জন্য সড়ক নিরাপত্তা ও নৌপথ নিরাপত্তার জন্য গণসচেতনতা তৈরির কর্মশালার আয়োজন করেছে নরসিংদীর রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

রবিবার (৮ জানুয়ারী) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ খান নূরউদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর, মেডিকেল অফিসার ডাঃ জয়শ্রী মন্ডল, প্রধান সহকারী কামহিসাব রক্ষক মো. আতিকুজ্জামান ফরাজী, নার্সিং সুপারভাইজার রেহেনা বেগম, স্বাস্থ্য পরিদর্শক আঃ ওয়াদুদ, সহকারী নার্স মো. আরমান মিয়া, সাবেক পরিসংক্ষানবিদ আব্দুল্লাহ ফারুক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল