Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

রায়পুরায় ৪ হাজার নারীর মাঝে শাড়ী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান লায়লা কানিজ

Reporter Name / ৩১ Time View
Update : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার :

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নরসিংদীর রায়পুরায় ৪ হাজার দুস্থ মহিলাদের মাঝে ঈদ উপহার স্বরুপ একটি করে শাড়ি বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি। প্রতি বছরের ন্যায় এবারও তিনি ব্যক্তিগত উদ্যোগে এসব শাড়ি বিতরণ করেন।

ঈদকে সামনে রেখে ২৪ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রায় ৪ হাজার দুস্ত ও অসহায় মহিলাদের মাঝে তিনি শাড়ি বিতরণ করেন।

শাড়ি বিতরণের কালে লায়লা কানিজ লাকী বলেন, পবিত্র ঈদ-উল-ফিতরের দিনে কেউ যেন আনন্দ থেকে বাদ না পড়ে সে জন্যই সর্বস্তরের মহিলাদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়। এটা শুধু একটা শাড়ি নয় এর মাধ্যমে সবার সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়া। রায়পুরা উপজেলার প্রতিটি মানুষকে আমি আমার পরিবারের সদস্য মনে করি। তাই শুধু ঈদ নয় বিভিন্ন সময় আমি আমার ব্যক্তিগত অর্থায়নে মানুষের পাশে ছিলাম, এখনো আছি, আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও ইউপি সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল