Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

লাকসাম এপি ম্যানেজারের বিদায় সংবর্ধনা

Reporter Name / ৪২ Time View
Update : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি:

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ লাকসাম এপি ম্যানেজার শ্যমল ফ্রান্সিস রোজারিও’র বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ওই সংবর্ধনার আয়োজন করেন লাকসামে কর্মরত বিভিন্ন এনজিও সংস্থার প্রতিনিধিরা।

রেনেসাঁ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সমন্বয়ক শাহাবুদ্দিন তুহিনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এনজিও প্রতিনিধি শাহাদাত হোসেন।

এসময় এনজিও প্রতিনিধিরা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ লাকসাম এপির বিদায়ী ম্যানেজার শ্যামল ফ্রান্সিস রোজারিও’র কর্মজীবনের স্মৃতিচারণ করে তাকে বিভিন্ন উপহার ও ক্রেষ্ট প্রদান করেন।
পরে এনজিও প্রতিনিধিদের সম্মানে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ লাকসাম এপি ইফতারের আয়োজন করেন।
এছাড়াও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ লাকসাম এপির পক্ষ থেকে এনজিও প্রতিনিধিদেরকে বিভিন্ন উপহারসামগ্রী দেয়া হয়।

এসময় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ লাকসাম এপির প্রোগ্রাম অফিসার মানিক লাল সরকার, ইয়ং প্রফেশনাল ইন্টার্ন ফ্লোরা তিথি চৌধুরী ও চেলসি ভেরোনিকা রেমা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল