Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

শিবপুরে হামলায় আহত কৃষি ব্যাংক কর্মকর্তাকে দেখতে হাসপাতালে ব্যাংকের চেয়ারম্যান

Reporter Name / ২৫ Time View
Update : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর শিবপুর উপজেলায় কৃষি ব্যাংকের মুন্সেফেরচর শাখার ব্যবস্থাপক ও মাঠ কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সুমন সরকার নামের এক গ্রাহক। ঘটনাটি ঘটিয়েছে (১০ মার্চ) রবিবার দুপুর পৌনে ১২টার দিকে। ওই কর্মকর্তারা উপজেলার পুটিয়া বাজার এলাকায় গেলে তাঁদের ওপর হামলার ঘটনা ঘটে।

ব্যাংকের করা ঋণখেলাপির মামলায় দুদিন জেল খাটায় ক্ষুব্ধ হয়ে সুমন সরকার নামের এক ব্যক্তি হামলা করেন বলে ওই কর্মকর্তারা অভিযোগ করেন। আহত ব্যাংক কর্মকর্তারা হলেন কৃষি ব্যাংকের মুন্সেফেরচর শাখার ব্যবস্থাপক গাজী মো. যোবায়ের ও মাঠ কর্মকর্তা মো. জহিরুল ইসলাম। দুজনই নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে গুরুত্বর আহত মাঠ কর্মকর্তা মো. জহিরুল ইসলাম নরসিংদী সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

আহত কর্মকর্তাকে দেখতে আজ বুধবার (১৩ মার্চ) সকালে নরসিংদী সদর হাসপাতালে ছুটে এসেছেন বাংলাদেশ কৃষি ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান মো. নাসিরুজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী খাঁন, ঢাকা বিভাগের জিএম আশরাফুজ্জামান খান, মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ। এ সময় উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম।

ব্যাংকের চেয়ারম্যান, জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা হাসপাতালে আহত কর্মকর্তা মো. জহিরুল ইসলাম কে দেখতে আসায় তিনি সন্তুষ্টি প্রকাশ করেছেন। এবং কৃষি ব্যাংক পরিবারের নিকট তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

বাংলাদেশ কৃষি ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান মো. নাসিরুজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী খাঁন, ঢাকা বিভাগের জিএম আশরাফুজ্জামান খান, মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ মুন্সেফেরচর শাখা পরিদর্শন করেন।

এই হামলার ঘটনায় গত ১০ মার্চ কৃষি ব্যাংকের মুন্সেফেরচর শাখার ব্যবস্থাপক গাজী মো. যোবায়ের বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। যাহার মামলা নং-৯২৮।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর ফয়জুল হাকিম জানিয়েছেন, গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। আসামী এখনো গ্রেফতার হয়নি তবে আমাদের অভিযান পরিচালনা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল