Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

সঙ্গীতশিল্পী পারভিন লিসার নতুন গান ‘ওরে জীবন’

Reporter Name / ২৪৮ Time View
Update : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

বিনোদন ডেস্ক:

দশ বছর ধরে বাংলাদেশ টেলিভিশনে লোকসংগীত বিভাগের তালিকাভুক্ত কণ্ঠশিল্পী হিসেবে কাজ করছেন পারভিন লিসা। বিটিভিতে নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনা করে দর্শক ও শ্রোতাদের মন জয় করে নিয়েছেন এই কণ্ঠশিল্পী ।

এবারে তিনি দর্শকশ্রোতাদের ওরে জীবন শিরোনামে একটি মৌলিক গান উপহার দিতে যাচ্ছেন। গানের কথা ও সুর করেছেন পলাশ লোহ, মিউজিক কম্পোজিশন করেছেন বেলাল হোসেন চঞ্চল, ভিডিও ডিরেকশন দিয়েছেন খলিল শেখ। গানটি আসছে পারভিন লিসার অফিসিয়াল ইউটিউব (Perven Lisa) ও ফেইসবুক পেইজে (Lisa’r গান)।

পারভিন লিসা বলেন, আমি সংস্কৃতিমনা পরিবারে বেড়ে উঠেছি। বাবার কাছ থেকে আমার গানের হাতেখড়ি। এরপর গানের প্রথম শিক্ষক ছিলেন চৈত্রী বসাক। আমার গানের শিক্ষক ছিলেন সাধনা ইয়াসমিন ও কাজী দেলোয়ার হোসেন । এখন গানের চর্চা করছি গুরুজি শফি মন্ডলের কাছ থেকে। ২০১৩ সালে বাংলাদেশ টেলিভিশনের লোকসঙ্গীত বিভাগে তালিকাভুক্ত হই। তখন থেকেই নিয়মিত বিটিভির বিভিন্ন অনুষ্ঠানে গান গাই। লোক গানের পাশাপাশি গাইতে ভাল লাগে নজরুল সঙ্গীত ও আধুনিক গান। এছাড়াও বেশ কয়েকটি টিভি চ্যানেলে লাইভ প্রোগ্রামসহ বিভিন্ন গানের প্রোগ্রামে নিয়মিত কাজ করেছি । আমার নতুন মৌলিক গান ওরে জীবন আসছে আপনাদের দেখার আমন্ত্রণ রইল।

আরও দুটি গানের কাজ বর্তমানে চলছে। গান নিয়ে আমি অনেকদূর যেতে চাই বাবার স্বপ্ন পূরণ করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল