Headline :
স্মার্ট রায়পুরা উপজেলা রুপান্তরে ভোট চাইলেন চেয়ারম্যান প্রার্থী লায়লা কানিজ লাকী শেরপুরে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলে বাড়ি, গাড়ি, ভাতা ব্যবহার করবো না শেরপুরের নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তরুণ অভিনেত্রী ফারজানা সুমির “আতরবিবিলেন” নিয়ে হৈ চৈ ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

সাভার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

Reporter Name / ৩৬ Time View
Update : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

মোঃ শান্ত খান, ঢাকা জেলা প্রতিনিধি:

সাভার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচনে সভাপতি পদে এসএ টিভির প্রতিনিধি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সময়ের আলো ও এশিয়ান টিভির প্রতিনিধি দেওয়ান মো. ইমন।
বুধবার বিকেলে সাভার বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন এসোসিয়েশনের কার্যালয়ে নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়।

নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আলমগীর হোসেন নিরব (বাংলা টিভি), যুগ্ম-সম্পাদক আবুল কালাম আজাদ (গণকন্ঠ), সাংগঠনিক সম্পাদক জাহিন সিংহ (আলোকিত বাংলাদেশ), কোষাধ্যক্ষ সুজন হাসান (দৈনিক ফুলকি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ইমরান হাসান নিলয় (নয়া দিগন্ত)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে কাজী সাইফ উদ্দিন (এশিয়া বানী), সুফিয়ান ফারাবী (আরটিভি) নির্বাচিত হয়েছেন। নির্বাচন উপলক্ষে দিনব্যাপী মুখরিত ছিল এসোসিয়েশন কার্যালয়। দুপুরে সংগঠনের সদস্যবৃন্দ ও আমন্ত্রিত সাংবাদিকদের জন্য ছিল বিশেষ মধ্যাহ্ন ভোজের আয়োজন। দুপুরের পর নির্বাচন শেষে বিকেলে ঘোষণা করা হয় নয় সদস্যের পূর্ণাঙ্গ কমিটি।

পরে নির্বাচিত নতুন নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় সাভার উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল