Headline :
তরুণ অভিনেত্রী ফারজানা সুমির “আতরবিবিলেন” নিয়ে হৈ চৈ ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

“সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ” সুজনের ৮ম জাতীয় সন্মেলন

Reporter Name / ৬৮ Time View
Update : রবিবার, ১৯ জুন, ২০২২

নাসিম আজাদ:

“সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ”এই মূলমন্ত্রকে সামনে রেখে রাজধানী ঢাকার কাকরাইল ইন্জিনিয়ারিং ইনস্টিটিউটে অনুষ্ঠিত হলো সুজন-সুশাসনের জন্য নাগরিক এর অষ্টম জাতীয় সন্মেলন।

শনিবার (১৮জুন) দিনব্যাপী অনুষ্ঠিত সন্মেলনে সভাপতিত্ব করেন জাতীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ড. হামিদা হোসেন।

সকাল ৮টার পর থেকে দেশের বিভিন্ন জেলা থেকে আসতে শুরু করে কাউন্সিলর ও ডেলিকেটবৃন্দ। ১০টার আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় ইন্সটিটিউটের সন্মেলন কক্ষ।

সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ড.আকবর আলী খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী পরিষদ সচিব আলী ইমাম মজুমদার, সিপিডির চেয়ারম্যান বিশিষ্ট অর্থনীতিবিদ ড.রেহমান সোবহান, সাবেক প্রধান নির্বাচন কমিশনার এ টি এম সামসুল হুদা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অর্থনীতিবিদ ওয়াহিদ উদ্দীন মাহমুদ, স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড.তোফায়েল আহমেদ, সুজনের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.রোবায়েত ফেরদৌস ও জাকির হোসেন ও সৈকতে আবু নাসের বখতিয়ার আহমেদ প্রমুখ।

সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন সুজন সম্পাদক ড.বদিউল আলম মজুমদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল