Headline :
সম্পত্তির বিরোধের জেরে বাড়িঘরে প্রতিপক্ষের হামলা স্মার্ট রায়পুরা উপজেলা রুপান্তরে ভোট চাইলেন চেয়ারম্যান প্রার্থী লায়লা কানিজ লাকী শেরপুরে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলে বাড়ি, গাড়ি, ভাতা ব্যবহার করবো না শেরপুরের নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তরুণ অভিনেত্রী ফারজানা সুমির “আতরবিবিলেন” নিয়ে হৈ চৈ ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

প্রেমের জোয়ারে ভাসছেন বনি-কৌশানি

Reporter Name / ১৫৯ Time View
Update : শুক্রবার, ২৭ মে, ২০২২

বনি ও কৌশানির সম্পর্কে নাকি ভাঙন! হ্যাঁ, কয়েক দিন আগে এ রকমটাই রটেছিল টালিপাড়ায়। তবে সব গুঞ্জনকে উড়িয়ে ববি-কৌশানি কিন্তু দিব্যি আছেন। আর শুধুই একসঙ্গে রয়েছেনই নয়, প্রেমের জোয়ারে ভাসছেনও।
প্রায় সাত বছরের সম্পর্ক বনি ও কৌশানির। টালিপাড়ার জনপ্রিয় এই জুটির মধ্যে নাকি বেশ কিছুদিন ধরে কথাবার্তা বন্ধ ছিল। এ বিষয়ে এক সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিতে গিয়ে কৌশানি জানিয়ে ছিলেন, তিনি আপাতত কয়েকটা দিন একা থাকতে চান। অভিনেত্রীর মতে, সম্পর্কের মতের অমিল থাকলে কিছুদিন দূরত্ব বজায় রাখা উচিত। আর একা থাকা উচিত। যাতে নিজেকে চেনা যায়।
অন্যদিকে বনি জানিয়ে ছিলেন, শুটিংয়ের ব্যস্ততার কারণে সময় দিতে পারেননি বলে কৌশানি রেগে রয়েছেন। সময় সমস্ত কিছু ঠিক করে দেবে বলেই আশা অভিনেতার। এই দুই বক্তব্যকেই একে একে দুই করে নিন্দুকরা রটিয়ে দিলেন বনি-কৌশানির সম্পর্কের ভাঙনের খবর।
তবে এসব যে গুঞ্জন, তা এবার বুঝিয়ে দিলেন এই প্রেমিক জুটি নিজেরাই। মালদ্বীপে ঘুরতে গিয়ে, সেখান থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিলেন উষ্ণ ছবি। যা দেখে নেটিজেনরা বলছেন, এই তো দিব্যি রয়েছে বনি-কৌশানির প্রেম।
২০১৫ সালে মুক্তি পায় রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’। সেই সিনেমায় জুটি বাঁধেন বনি ও কৌশানি। রুপালি পর্দার প্রেম বাস্তবে পরিণত হতে খুব বেশি সময় লাগেনি। তারপর থেকে একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে দু’জনকে। দুই তারকার পরিবারের মধ্যেও সম্পর্ক বেশ ভালো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল